"স্বামীর জঘন্য ব্যবহার, মুখের খারাপ ভাষা শুনলে ভয় হয়! কী করব এখন?"

এইসময় (ভারত) প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ১৮:০৮

প্রশ্ন: আমার বহু বছর বিয়ে হয়েছে। আমি নিজের স্বামীকে খুবই ভালোবাসি। আসলে আমাদের সম্পর্ক মোটের উপর ভালোই। তবে একটা সমস্যা রোজ আমায় ভুল দিকে ঠেলে দেয়। আসলে আমার স্বামীর একটা অভ্যাস খুব খারাপ। আর এটা আমার এখন ভয়ের কারণও হয়ে উঠেছে।


আসলে ওর খুব মাথা গরম। ছোটখাট বিষয়েই ও রেগে যায়। আর শুধু রেগে যাওয়া বললে ভুল হয়ে যাবে, ওর ব্যবহার তখন খুব খারাপ হয়। রাগে চোখ মুখের আদল বদলে যায়। তখনও ওকে দেখলে ভয় লেগে যাবে (Scared of Husband)। আসলে ও সবসময় এরকমই ছিল।


ও যখন রেগে (Anger) যায়, তখন ওকে দেখলে চেনা যায় না। মুখের ভাষা তো অকথ্য। পাশাপাশি ওর হাত, পা চলে। কিছু সময় মনে হয় ও বুঝি এই আমার উপর হাত তুলে বসল। তবে সাধারণত আঘাত করে না।



আমি নিজের স্বামীকে (Husband) খুবই ভালোবাসি (Love)। আর হ্যাঁ, এত কিছুর পরও ভালোবাসি। আর এই কথাটা বলছি মনের অন্দর থেকেই। নইলে এতদিন সম্পর্ক ভেঙে যেত। আসলে ওর এই খারাপ ব্যবহারের পরও কখনও সম্পর্ক ভেঙে ফেলার কথা ভাবিনি। যদিও এতদিনে বহু থেরাপির আমি সাহায্য নিয়েছি। তবে কিছুই কাজ করেছে বলে মনে হয় না। এবার কোনও সহৃদয় বিশেষজ্ঞ যদি আমার প্রশ্নের উত্তর দেন তো খুব ভালো হয়। (সব ছবি প্রতীকী)

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us